হাবিপ্রবির ‘পরিসংখ্যান ছাত্র সমিতি’র নেতৃত্বে শরিফুল ও মাসুদ

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের ‘পরিসংখ্যান ছাত্র সমিতি’র নতুন কমিটি গঠিত হয়েছে।
পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো: এরফান আলী খোন্দকারকে পদাধিকারবলে সভাপতি ও পরিসংখ্যান ২য় ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলাম লাবুকে সহ -সভাপতি ও পরিসংখ্যান বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী মাসুদ রানাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে আগামী এক বছরের জন্য ৩৬ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
পরিসংখ্যান ছাত্র সমিতির নবগঠিত কমিটিতে শিক্ষা ও ছাত্র কল্যাণ উপদেষ্টা হিসেবে সহকারী অধ্যাপক এ.এস.এম আবু সাইদ,কোষাধ্যক্ষ হিসেবে সহকারী অধ্যাপক মো: সবুজ আলী মনোনীত হয়েছেন।
এছাড়াও পরিসংখ্যান ছাত্র সমিতির সহকারি সহ সভাপতি হিসেবেদায়িত্ব পালন করবেন নুসরাত জাহান, সহ-সাধারণ সম্পাদক : আরহাম আজীজ নোমান,সাংগঠনিক সম্পাদক শাহ ওলিউল্লাহ মাহমুদ, সহ সাংগঠনিক সম্পাদক শাহনিয়াজ সাইদ সাদ,সহ সাংগঠনিক সম্পাদক মো: আসকারুল শাইখ, সহ কোষাধ্যক্ষ অমিত কুমার সূত্রধর, অফিস সম্পাদক সুমাইয়া আনান সুমা, সহ অফিস সম্পাদক মো: রিয়াজুল ইসলাম রিয়াজ, প্রচার সম্পাদক মো. মিরাজুল আল মিশকাত,সহকারী প্রচার সম্পাদক আফ্রিদী,সাংস্কৃতিক সম্পাদক ইকবাল হোসেন রবি, সহ সাংস্কৃতিক সম্পাদক আরাফাত উল ইসলাম,ক্রীড়া সম্পাদক মো হাসিবুল হাসান,সহ ক্রীড়া সম্পাদক মো আহাদুল ইসলাম,সহ ক্রীড়া সম্পাদক সাদমান সাকিব রাশিক,এডুকেশন এন্ড স্টুডেন্ট ওয়েলফেয়ার সেক্রেটারি : সাকিব ইবনে হক, সহ এডুকেশন এন্ড স্টুডেন্ট ওয়েলফেয়ার সেক্রেটারি আমির হামজা, ওমেন এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারি সানজানা অর্চি,সহ : সুরাইয়া ইয়াসমিন মিতু,সহ :, মোছা তাসলিমা শারমিন ঐশী, ও সহ : স্বর্ণ চৌধুরী দায়িত্ব পালন করবেন।
এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে ১০ জন মনোনীত হয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.