হাতে টিউমার অসহায় হাসিনার পাশে সাংবাদিক মামুন বিশ্বাস

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অসহায় হাসিনার চিকিৎসা করাতে যখন নিঃস্ব পরিবার,তখন তার পাশে এসে দাঁড়িয়েছেন মানবতার ফেরিওয়ালা সাংবাদিক মামুন বিশ্বাস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে টাকা সংগ্রহ করেন মামুন বিশ্বাস।
আজ বুধবার (২ আগষ্ট) বিকালে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমানের মাধ্যমে ১ লক্ষ ৫ হাজার ৫০০ টাকা তুলে দেন।
এছাড়াও জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ হাসিনার চিকিৎসার জন্য ব্যক্তিগত ভাবে সাহায্য করবেন বলে জানান।
মামুন বিশ্বাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমার প্রবাসী বন্ধু কুদ্দুসের মাধ্যমে আমি জানতে পারি, টাকা না থাকায় হাসিনার অনেক কষ্ট করছে, পরিবারের টাকা না থাকায় চিকিৎসা বন্ধ রয়েছে।
এর পর আমি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের  তালুকদার মেটুয়ানি গ্রামে এসে হাসিনার  খোঁজ খবর নিয়ে তার সাথে কথা বলে আমার ফেসবুকে হাসিনার  চিকিৎসার সাহায্যের আবেদন চেয়ে একটি পোস্ট দেই। এই পোস্টের অর্থ আজ চিকিৎসার জন্য হাসিনার পরিবারকে তুলে দেওয়া হয়।
আমি আশা করি এই টাকা দিয়ে হাসিনার চিকিৎসা হবে। হাসিনার জন্য যারা সহযোগিতা করেছেন আমি সকলের কাছে কৃতজ্ঞ।
এ ব্যাপারে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মামুন বিশ্বাস হচ্ছেন মানবতার ফেরিওয়ালা। যেখানে মানবতা বিপন্ন হয় সেখানেই তিনি ছুটে যান। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে অসহায় মানুষের সাহায্যের আবেদন তুলে ধরেন। এ ধরনের আবেদন থেকে যে অর্থ আসে তা তিনি সততা ও নিষ্ঠার সাথে অসহায় মানুষদের হাতে তুলে দেন। মামুন বিশ্বাস তার সততার কারণে সকল শ্রেণির মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.