হাতিভাঙ্গায় বিকাশ-নগদ ব্যবসায়ী যাদু’র বিরুদ্ধে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের নজরুল ইসলামের ছেলে বিকাশ ও নগদ ব্যবসায়ী আশিকুর রহমান যাদু (৩০) বিরুদ্ধে প্রতারনা করে হাতিভাঙ্গা ও মুক্তারপুর গ্রামের অর্ধশত শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
জানা গেছে,সুচুতুর যাদু কৌশলে এসব টাকা তুলে নিয়ে নেন। এবং শিক্ষার্থী বা অভিভাবকদের বলে থাকে আপনার এই নাম্বারে কোনো টাকা আসেনি। তাছাড়া ১৮০০ টাকা উত্তোলন করে ৯ শত টাকা দিয়েছে।
জানা গেছে উপজেলার হাতিভাঙ্গা গ্রামের আফতাব আলীর ছেলে আ:সালাম,বদর উদ্দীনের ছেলে জাহাঙ্গীর, মোয়াজ্জেম ফকিরের ছেলে শান্তি,আজিমুদ্দীনের ছেলে জসিম,মুরাদ আলীর ছেলে আক্তার,নুর হক আলীর ছেলে হুমায়ন, সোনাই এর ছেলে মামুন, জিবরাইলের ছেলে সাইদুরের।
শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত করেন। সেই সাথে মুক্তারপুরের রিমা নামের এক শিক্ষার্থী তিনবারের ভিতর একবারো টাকা পাইনি বলে জানা গেছে। তিনবারের টাকাই আত্মসাত করেছে যাদু এমন অভিযোগ ভুক্তভোগীদের।
নাম না প্রকাশ করার শর্তে বেশ কয়েকজন বিটিসি নিউজকে বলেন, গ্রামের প্রায় অর্ধশত লোকের টাকা এভাবে হাতিয়ে নিয়েছে সে। আজ শুক্রবার (০৯ জুলাই) ঘটনার ধরা পড়ার পর ভুক্তভোগীদের রোষানলে পরে যাদু ও তার ভাই। অবস্থা বেগতিক ও গনপিটুনি হতে পারে ভেবে দ্রুত দোকান বন্ধ করে স্টকে পড়ে দু ভাই।
এ বিষয়ে জানতে যাদুর সাথে কথা বললে সে বিটিসি নিউজকে জানান, বিষয়টা ভুল হয়ে গেছে। সে ভুল স্বীকার মাফ চেয়েছে ও তাদের কিছু টাকাও ফেরত দিয়েছে।
ভুক্তভোগীরা বিটিসি নিউজকে জানান, সবার টাকা বুঝে না পাওয়া পর্যন্ত তার দোকান খুলতে দেওয়া হবে না।ঘটনার খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে আসে ও পরিস্থিতি শান্ত করে। সেই সাথে যাদু ও ভুক্তভোগীদের থানায় আসার জন্য বলে। যাদুকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী তুলেছে এলাকাবাসী সহ সচেতন মহলG
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.