সুবর্ণচরে লকডাউনে অসহায়দের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দিচ্ছেন ডিসি

নোয়াখালী প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউনে নোয়াখালীতে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের দ্বারে দ্বারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খোরশেদ আলম খান।
আজ শুক্রবার (০৯ জুলাই) বিকেলে তিনি সুবর্ণচর উপজেলার আশ্রয়ণ কেন্দ্রের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এদিন খাদ্যসামগ্রী হিসেবে প্রত্যেককে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল, এক কেজি করে লবণ ও দুই লিটার করে সয়াবিন তেল দেওয়া হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, নোয়াখালী জেলা প্রশাসন কর্তৃক সুবর্ণচর উপজেলার আশ্রয়ণ কেন্দ্রের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে মানবিক খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। আমরা এ পর্যন্ত ২১ হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেছি। প্রকৃত অসচ্ছল ও কর্মহীনদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত থাকবে।
এ সময় সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৈতী সর্ববিদ্যা, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুর রহমান, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল বাসার প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.