হাড়িয়ে যাওয়া ৮০ টি মোবাইল ফিরে পেলেন মালিকরা (ভিডিও)

জয়পুরহাট প্রতিনিধি: হারিয়ে যাওয়া ৮০ টি মোবাইল ফিরে পেলেন মালিকরা বাগেরহাটে হারিয়ে যাওয়া ৮০টি মোবাইলফোন উদ্ধার করেছে পুলিশের সাইবার টিম। সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধার হওয়া এসব মোবাইলফোন মালিকদের ডেকে তা হস্তান্তর করা হয়।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রাসেলুর রহমান মালিকদের হাতে ফোনগুলো তুলে দেন।
হারিয়ে যাওয়া মোবাইলফোন ফিরে পেয়ে ফোন মালিক আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকের বলেন, কিছুদিন আগে অটোরিকশায় করে মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটি থেকে বাগেরহাট আসছিলাম। পথিমধ্যে আমার ফোনটি পকেট থেকে পড়ে যায়। এরপর আমি আমার ফোনের আইএমই নম্বর লিখে থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপর পুলিশের সাইবার টিম হারিয়ে যাওয়া ফোনটি উদ্ধার করে। ফোনটি ফিরে পাব কল্পনাও করিনি। হারিয়ে যাওয়া ফোনটি ফিরে পেয়ে খুবই আনন্দিত।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো.রাসেলুর রহমান বলেন, বাগেরহাট জেলা পুলিশের সাইবার টিমের নিয়মিত কাজ হলো হারিয়ে যাওয়া মোবাইলফোন উদ্ধার করা। এই চৌকস টিমটি এই কাজ নিয়মিত করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় সম্প্রতি বিভিন্নস্থান থেকে বিভিন্ন ব্রান্ডের ৮০টি অ্যানড্রয়েড মোবাইলফোন উদ্ধার করে। টিমের সদস্যরা এসব হারিয়ে যাওয়া ফোনসেটের প্রকৃত মালিকদের সনাক্ত করে তা তাদের হাতে তুলে দেয়। আজ আমরা জেলার বিভিন্ন এলাকার ৮০ জনকে সনাক্ত করে তাদের ব্যবহ্নত ফোনসেটগুলো তাদের হাতে তুলে দিলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি নিরেন দাস#

Comments are closed, but trackbacks and pingbacks are open.