হবিগঞ্জে ৫৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি করলেন ইউএনও

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার  চুনারুঘাট উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা আসামপাড়া বাজারে দুটি গুদাম থেকে জব্দকৃত পেঁয়াজ ৫৫ টাকা কেজি দরে বিক্রি করা হয়েছে। আজ রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় আসামপাড়া বাজারে এই পেঁয়াজ বিক্রিকালে ক্রেতাদের মাঝে প্রচণ্ড হুলুস্থুল সৃষ্টি হয়।

গতকাল শনিবার বিকেলে চুনারুঘাট উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমাকে ক্রয় রশিদ দেখাতে না পারায় আসামপাড়া বাজারের স্বপন মিয়া ও সোহেল মিয়ার গুদামের বিপুল পরিমাণ পেঁয়াজ জব্দ করেন। এ সময় স্বপন মিয়াকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

আজ রবিবার সন্ধ্যায় জব্দকৃত পেঁয়াজ ৫ কেজির প্যাকেটে ২৭৫ টাকা প্যাকেট করে বিক্রি করা হয়। এ সময় ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমা এবং চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জব্দকৃত  ৮৮২ কেজি পেঁয়াজ বিক্রি করা হয়। একজন ক্রেতা ৫ কেজি করে ক্রয় করতে পারবে। মূল্য রাখা হয় ৫৫ টাকা। তবে পেঁয়াজের ছেয়ে ক্রেতার সংখ্যা ছিল বেশী। বিক্রিত টাকা সরকারী কোষাগারে জমা করা হবে।

তিনি আরও জানান, সমগ্র উপজেলায় ৫৫ টাকা করে পেঁয়াজ বিক্রির নির্দেশ প্রদান করা হয়েছে। এর চেয়ে বেশী মূল্য রাখার প্রমাণ পেলেই জরিমানা করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.