হবিগঞ্জে বিদ্যালয়ের নতুন ভবনের ছাদ ধসে ৩ শিক্ষার্থী আহত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে মাত্র এক বছর আগে নতুন তৈরি করা একটি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ছাদের প্লাস্টার ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
আজ সোমবার শহরের টাউন মডেল বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনার পর তাৎক্ষনিক ক্লাস বন্ধ করে দেয়া হয়।

শিক্ষার্থীরা বিটিসি নিউজকে জানান, স্কুল চলাকালীন সময়ে ভবনের তৃতীয় তলার পঞ্চম শ্রেণির ক্লাসে হঠাৎ বিকট শব্দে ছাদের প্লাস্টার ধসে পড়ে। এসময় ৩ শিক্ষার্থী আহত হয়। আহত অবস্থায় তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষিকা শুক্লা রানী দাশ বিটিসি নিউজকে বলেন, ‘শিক্ষার্থীদের চিৎকার শুনে ওপরে গিয়ে দেখতে পাই ভবনের ছাদের প্লাস্টার ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হচ্ছে।’

তিনি বলেন, ‘ধসে পড়া প্লাস্টারের নিচে কোনও শিক্ষার্থী না থাকার কারণে বড় ধরনের দূর্ঘটনা থেকে বেঁচে গেছে তারা।’ মাত্র এক বছর আগে নতুন ভবনটি তৈরি করা হয়েছে বলেও জানান তিনি।

হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার আব্দুর রেজ্জাক বিটিসি নিউজকে বলেন, ‘ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে স্কুুলটি পরিদর্শন করেছি। এছাড়া ভবনের কর্তৃপক্ষ এলজিইডিকে অবগত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.