হবিগঞ্জে বাস উল্টে চিকিৎসক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি: আজ শনিবার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে শাফি কামাল চৌধুরী নামের এক চিকিৎসক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন।

আজ সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারে এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত শাফি কামাল বিবিয়ানা গ্যাস ফিল্ডে চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাহুবল উপজেলার স্নানঘাট গ্রামের ডা. মুজিবুর রহমানের ছেলে ও হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়ার চাচাতো ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ সকালের দিকে হবিগঞ্জ থেকে সিলেট অভিমুখে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস (পাবনা-ব ০৫-০০০৭) নতুন বাজার এলাকায় এসে অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন চিকিৎসক শাফি কামাল। দুর্ঘটনায় অন্তত ২০ ব্যক্তি আহত হন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনায় ক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। প্রায় দেড় ঘণ্টা পর খবর পেয়ে হাইওয়ে পুলিশসহ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসের নিচ থেকে  নিহতের মরদেহ উদ্ধার করে। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

শাফি কামালের অকাল মৃত্যুতে তাঁর পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.