হবিগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত-২

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের পুরাতন সড়কের হবিগঞ্জের বাহুবলে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

আজ শনিবার (২৯ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলা সদরের তকবাজখানি মহল্লার আব্দুল জব্বারের প্রবাসী ছেলে আব্দুল মজিদ জমির (৩০) ও চানপাড়া মহল্লার সাবাজ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫)।

জানা যায়, শ্রীমঙ্গল থেকে মিরপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ থেকে আসা শ্রীমঙ্গলগামী মোটরসাইকেলের নতুন বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত প্রবাসী আব্দুল মজিদ জমিরের পারিবারিক সূত্রে জানা গেছে- তিনি তিন মাস আগ বিয়ে করেছেন। তারা আরও কয়েক বন্ধু মিলে কয়েকটি মোটরসাইকেল যোগে চা বাগানে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় দুজন প্রাণ হারান।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বিটিসি নিউজকে বলেন, ঘটনার সময় নিহতরা মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের নতুন বাজার ব্রিজের নিকট হবিগঞ্জগামী সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ জমির ও শাকিল মিয়া নিহত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.