হত্যা সহ গরু চুরির ঘটনায় গরু উদ্ধার সহ আসামী গ্রেফতার

আরএমপি প্রতিবেদক: গত ইং-০৪/১২/২০১৯ তারিখ রাত্রী অনুমান ০৯.০০ ঘটিকা হতে ০৫/১২/২০১৯ তারিখ সকাল অনুমান ০৬.৩০ ঘটিকার মধ্যে রাজপাড়া থানাধীন দাসপুকুর মোড় হতে অনুমান ২০০ গজ পূর্ব দিকে বাইপাস রাস্তার দক্ষিন পার্শ্বে হত্যাসহ গরু চুরির ঘটনায় রাজপাড়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোরাই গরু সহ আসামী মোঃ হামিদুর রহমান বাবু @ খামার বাবু(৩৫), পিতা-মৃত আঃ গফুর, সাং-বহরমপুর, থানা-রাজপাড়া, ২। মোঃ রবিউল ইসলাম(৩৮), পিতা-মোঃ হারুন, সাং-হড়গ্রাম নতুনপাড়া(বুলেটের ধানের চাতালের পার্শ্বে), থানা-কাশিয়াডাঙ্গা, ৩। মোঃ আব্দুস সামাদ(৫০), পিতা-মৃত আছের উদ্দীন, ৪। মোঃ আবুল কাশেম(৪১), পিতা-মৃত জাবেদ আলী,৫। মোসাঃ আশুরা(৪৮), স্বামী-মোঃ মকবুল আলী, সর্ব সাং-উজিরপুর, থানা-চন্দ্রিমা, মহানগর রাজশাহীদের আটক করে। পরবর্তীতে আসামীদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যমতে এই মামলার মূল পরিকল্পনাকারী ও হত্যা মিশনে সরাসরি অংশগ্রহনকারী আসামী ১। মোঃ আরিফুল ইসলাম(২৮), পিতা-মোঃ আয়নাল মীর, সাং-দাশপুকুর, হোল্ডিং নং-১৫২, ২। মোঃ মিলন(৩০), পিতা-তাহাসেন, সাং-বহরমপুর, বর্তমান সাং-আলীগঞ্জ(জনৈক আওয়াল এর বাড়ীর ভাড়াটিয়া), ৩। মোঃ জিন্দার(৪৮), পিতা-আঃ রহমান, সাং-বহরমপুর(ডিবি আনোয়ারা স্কুলের সামনে) সর্ব থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীদের আটক করে।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ঘটনার প্রায় ০৪ দিন আগে থেকেই গরু চুরি করার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী ভিকটিম আব্দুল মজিদকে নেশা জাতীয়দ্রব্য সেবন করে গরু চুরির চেষ্টা করে কিন্তু চেষ্টা ব্যর্থ হয়ে ঘটনার দিন আসামীরা পুনরায় নেশা জাতীয়দ্রব্য সেবন করায়।

তাতেও কাজ না হলে আসামী মিলন ও জিন্দার মিলে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে ব্যর্থ হলে অপর আসামী আরিফুল ইসলাম ভিকটিমের ব্যবহৃত মাফলার দিয়ে গলা পেঁচিয়ে হত্যা নিশ্চিত করে ০২ টি গাভী গরু ও ০২ বাছুর চুরি করে ভুটভুটি যোগে নিয়ে যায়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার(বোয়ালিয়া) আরএমপি রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.