স্বামীর কাছে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় পুড়িয়ে হত্যা করার অভিযোগ উঠেছে!

লক্ষ্মীপুর প্রতিনিধিলক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হলেও অভিযুক্ত স্বামী সালাহউদ্দিন এখনো পলাতক।

দেড় বছর আগে লক্ষ্মীপুরের কমলনগরের ২ সন্তানের জনক সালাহউদ্দিনের সঙ্গে শাহেনুরের বিয়ে হয়। তার বাড়ি চট্টগ্রামের রাউজানে। গত শুক্রবার বিকেলে স্ত্রী হিসেবে স্বীকৃতি পেতে ওই বাড়িতে যান শাহেনুর। প্রথম স্ত্রী ও দুই সন্তানের সামনে স্ত্রীর মর্যাদা দাবি করলে সালাহউদ্দিনের সঙ্গে তার কথাকাটাকাটি হয়।

পরে চরফ্যালকন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার ও গ্রাম পুলিশ বিষয়টি সুরাহা করে দেওয়ার আশ্বাস দেন। এরপরে শাহেনুরের গায়ে আগুন দিয়ে মেরে ফেলার চেষ্টা করে সালাহউদ্দিন।

মারাত্মক দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর আগে শাহিনুর বলে যান, গতকাল রোববার বিকেলে সালাহউদ্দিন বাড়ির পাশের একটি সয়াবিন ক্ষেতে ডেকে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, অগ্নিদগ্ধ তরুণীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পুলিশের দায়িত্বে ঢাকায় পাঠানো হয়।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বিটিসি নিউজকে বলেন, দ্রুতই অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় অইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

৬ এপ্রিল ফেনীর সোনাগাজী উপজেলার মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি অধ্যক্ষের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ করায় তাকে পুড়িয়ে হত্যা করা হয়।

ঘটনাটি দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করে। এ ঘটনার ১৫ দিনের মাথায় স্ত্রী স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে নৃশংস এই ঘটনা ঘটলো।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.