সোনা মসজিদ স্থলবন্দর শ্রমিক লীগের কমিটি অনুমোদন, সভাপতি-সেনাউল, সম্পাদক ওবাইদুল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ স্থলবন্দর শ্রমিকলীগ সোনা মসজিদ শাখার অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।মোঃ সেনাউল ইসলাম মাস্টারকে সভাপতি ও মোঃ ওবাইদুল হককে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। ১৩ সেপ্টেম্বর এ কমিটি অনুমোদন দেয়া হয়।
বাংলাদেশ স্থলবন্দর শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ জসীম উদ্দীন সরদার ও সাধারণ সম্পাদক মোঃ আজাদ হোসেন স্বাক্ষরিত একটি পত্রে এ কমিটি অনুমোদন দেয়া হয় গত ১৩ সেপ্টেম্বর/২১। এ কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান, মোঃ আয়েশ উদ্দীন (মেম্বার), মোঃখলিলুর রহমান, সাদেকুল ইসলাম (মনু ডাক্তার), মোহাম্মদ খাদেমুল ইসলাম বাকশান, যুগ্ম সাধারণ সম্পাদক হলেন,মোঃ নুরুল ইসলাম বিহারী, মোঃ সোহাবুল হক, মোঃকেরামত আলী লালু, সাংগঠনিক সম্পাদক হলেন, মোঃ আইনুল ঘোষ, সহ-সাংগঠনিক সম্পাদক-মোঃ গোলাম মোর্শেদ,কোষাধাক্ষ-মোঃ আসাদুজ্জামান আশা, সহ-বন্দর বিষয়ক সম্পাদক-মোঃ জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ একরামুল হক আক্কা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকমোঃ মনিরুল ইসলাম মনি, দপ্তর সম্পাদক মোঃ জেম আলীবাবু, সহ-দপ্তর সম্পাদক মোঃ জাহিরুল ইসলাম, ধর্ম বিষয়ক
সম্পাদক মোঃ আতাউর রহমান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদকমোঃ মোকশেদুল, ক্রীড়া বিষয়ক সম্পাদক-মোঃ রেজাউল করিম,সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক-মোঃ সোহেল রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ মোরশেদ আলী, সহ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আইনাল হক, কার্যকরী সদস্য-মোঃ আয়েশ সরদার, মোঃ আমিনুল ইসলাম, মোঃ আতাজুল ইসলাম পাতা, মোঃ এনামুল হক এনা, মোঃ রেজুয়ান আলী,মোঃ হুমায়ন আলী, মোঃ রবিউল ইসলাম (ছোট), মোঃ আবদুল (ছোট), মোঃ তহিরুল ইসলাম (আদি), মোঃ কামাল হোসেন সাগর, মোঃ মিরাজুল ইসলাম ছোট, মোঃ ইয়াসিন আলী ও মোঃ তোজামুল ইসলাম ভোদা।
তবে এই কমিটিতে বন্দর বিষয়ক সম্পাদক ও তিন জন কার্যকরী সদস্যের নাম ঘোষনা করা হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.