সোনামসজিদ স্থলবন্দরে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক ইন্সপেক্টর এর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে দায়িত্ব পালনকালে অতিরিক্ত গরম সহ্য করতে না পেরে ‘হিট স্ট্রোকে’ রুহুল আমীন নামে এক ট্রাফিক ইন্সপেক্টর মারা গেছেন।
বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান। চিকিৎসক এর ধারণা, হিট স্ট্রোকে মারা গেছেন রুহুল আমীন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ও স্থলবন্দরের ব্যবস্থাপক মাইনুল ইসলাম তাঁর মৃত্যুর সংবাদ বিটিসি নিউজকে নিশ্চিত করে জানিয়েছেন, রুহুল আমীন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে সোনামসজিদ স্থলবন্দরে কর্মরত ছিলেন। তিনি যশোরের শর্শা উপজেলার বেনাপোল এলাকার কোরবান আলীর ছেলে।
ওসি সাজ্জাদ হোসেন বিটিসি নিউজকে বলেন, ‘রুহুল আমীন দুপুরে সোনামসজিদ স্থলবন্দরের পরিচালনাকারী প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লিমিটেডের ইয়ার্ডে দায়িত্ব পালনের সময় অসুস্থ হয়ে পড়েন। দ্রæত তাঁকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।
এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আল-আকসা মহল বলেন, রুহুল আমিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। ধারণা করা হচ্ছে, হিট স্ট্রোকজনিত কারণেই তিনি মারা গেছেন।
উল্লেখ্য, সারা দেশে চলছে মাঝারী থেকে তীব্র তাপপ্রবাহ। এর মধ্যে হিট অ্যালার্টের মেয়াদ ফের বাড়িয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়া অফিস বলছে, বৃহস্পতিবার থেকে পরবর্তী ৭২ ঘণ্টা বা তিনদিন তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.