চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টি জন্য ইস্তিসকার বিশেষ নামাজ আদায়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বৃষ্টি না হওয়ায় নস্ট হতে শুরু করেছে কৃষকের বিভিন্ন ফসলের ক্ষেত, কষ্টে আছে গাছপালাসহ প্রাণীকুল তাই বৃষ্টির আশায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সালাতুল ইস্তিসকার বিশেষ নামাজ আদায় করেছে হাজারো মানুষ।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে শ্যামপুর ইউ পি চেয়ারম্যান রবিউল ইসলামের আয়োজনে উপজেলার শ্যামপর ইউ.সি উচ্চ বিদ্যালয় মাঠে খোলা আকাশের নিচে এ বিশেষ নামাজে বিভিন্ন এলাকার মুসল্লীগন অংশগ্রহন করে। প্রচন্ড গরম, তীব্র তাবপ্রবাহ ও খরা থেকে রক্ষা পেতে দুই রাকাত নামাজ আদায় করে সৃষ্টিকর্তার কাছে পাপের জন্য ক্ষমা ও বৃষ্টির চেয়ে দোয়া করেছেন তাঁরা।
এ বিশেষ নামাজ আদায় শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ নামাজ ও দোয়া পরিচালনা করেন বিনোদপুর আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা সুলতান আলী। বৃষ্টি না হওয়ায় কৃষকের বিভিন্ন ফসলের ক্ষেত নস্টের পথে, ঝরে পড়ছে গাছের আম, দীর্ঘদিন অনাবৃষ্টির কারণে কষ্টে আছে গাছপালাসহ প্রাণীকুল, সেজন্য বৃষ্টির আশায় নামাজ পড়েছেন উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা কয়েক হাজার মুসুল্লি।
নামাজ আদায় করেন শ্যামপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, সাবেক চেয়ারম্যান নুরুল হোদা, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক একরামুল হকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। ছাড়াও জেলার বিভিন্ন স্থানে সালাতুল ইস্তিখারা নামাজ আদায় করেছেন মুসল্লিরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.