সোনাইমুড়ী বাজারে উচ্ছেদ অভিযান

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী বাজারে অবৈধভাবে দখলকৃত দোকানপাট উচ্ছেদ অভিযান করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাইল হোসেন ও সোনাইমুড়ী থানা ওসি হারুন অর রশীদ।
রবিবার দুপুরে সোনাইমুড়ী উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সোনাইমুড়ী বাজার বণিক সমিতির কতৃপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে এ অভিযান অনুষ্ঠিত হয়।
এসময় সোনাইমুড়ী পশ্চিম বাজারে সাব-রেজিস্ট্রি অফিসের সামনের সড়কের পাশে অবৈধভাবে দখলকৃত বেশ কয়েকটি দোকান উচ্ছেদ করা হয়।
এসময় সোনাইমুড়ী উপজেলা নির্বাহী ইসমাইল হোসেন বিটিসি নিউজকে জানান, সড়কের শৃঙ্খলা ফেরাতে ও জনগণের দুর্ভোগ কমাতে এ অভিযান পরিচালিত হচ্ছে। আগামী ১০ই আগষ্ট বাজারের ব্যবসায়ীদের নিয়ে বসবো তারপর ক্রমান্বয়ে মাছ বাজারসহ বাজারের প্রতিটি অলিগলিকে আমরা দখলমুক্ত করবো।
অপর এক প্রশ্নের জবাবে সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশীদ জানান, উচ্ছেদ অভিযানে কোনো উপরমহলের চাপ নেই উল্টো দখলমুক্ত করতে চাপ আছে উপরমহল থেকে। উপজেলা নির্বাহীসহ এ অভিযান অব্যাহত রাখতে পুলিশ সহায়তা করবে।
তবে ব্যবসায়ীরা জানান,কোনো রকম পূর্বাভাস ছাড়া হঠাৎ উচ্ছেদের ফলে তাদের ফলমূল ও জিনিসপত্র নষ্ট হয়ে যাবে এতে তারা বড় ধরনের লোকসানে পড়বে।
সোনাইমুড়ী বাজার বণিক সমিতি সাংগঠনিক সম্পাদক বেলাল ভূঁইয়া বিটিসি নিউজকে জানান, জনগণের দুর্ভোগ কমাতে এ অভিযান পরিচালনার জন্য আমরা বণিক সমিতি থেকে অনেকদিন ধরেই বলে আসছিলাম। আজকের অভিযান আশা করে সবাইকে ভবিষ্যতে সচেতন করবে। সবসময় তদারকি করার জন্য প্রশাসনকে আহ্বান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.