রাজশাহীতে ছাত্রীনিবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩১ জুলাই) দুপুর ১২টার দিকে সপুরা ছয়ঘাটি এলাকার একটি ছাত্রীনিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
ওই ছাত্রীর নাম জনি সুরাইয়া (২০)। তিনি রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের মেকানিক্যাল টেকনোলজি বিভাগের শেষ বর্ষের ছাত্রী।
নওগাঁর মান্দা উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। জনি রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত ছিলেন। সপুরা ছয়ঘাটি এলাকায় ফুয়াদ ম্যানসন নামের একটি ছাত্রীনিবাসে ভাড়া থাকতেন তিনি।
এঘটনায় ফুয়াদ ম্যানসন ছাত্রীনিবাসের কেয়ারটেকার শহিদা বেগম, (৫০) জানান, জনি খুব ভোরে ঘুম থেকে উঠতো। আজ সকাল ৮টা বেজে গেলেও তার কোনো সাড়া-শব্দ মিলেনা। পরে সাড়ে ৯টার দিকে বাহির থেকে দুইজন মিস্ত্রি ডেকে দরজা কেটে দেখা মিলে জনির ঝুলন্ত মরদেহ।
পরবর্তিতে রাসিকের ওয়ার্ড কার্যালয়ে জানালে তারায় পুলিশকে খবর দেয়।
এব্যাপারে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, মেয়েটি ছাত্রী নিবাসের সিঙ্গেল রুমে থাকতেন। অনেক বেলা হয়ে গেলেও রুম না খোলায় বাহির থেকে অনেক ডাকাডাকি করা হয়। তবুও সাড়া না পেয়ে ওয়ার্ড কাউন্সিলর অফিস থেকে পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।
বর্তমানে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযেছে। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.