সোনাইমুড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাংচুর

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা, ভাংচুরের ঘটনা ঘটে। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের,জেলা পরিষদ সদস্য ভিপি মাহফুজুর রহমান বাহার, সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুকে অবরুদ্ধ করে রাখে ছাত্রলীগের নেতাকর্মীরা।
শুক্রবার বিকাল ৪টা থেকে ঘন্টা ব্যাপী সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয় সড়কে চলে এ সংঘর্ষ। সোনাইমুড়ী থানা পুলিশ প্রায় ঘন্টা খানেক চেষ্টা করে নেতাকর্মীদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দলীয় সূত্রে জানা যায়, সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলওয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন  দীর্ঘ বছর ধরে কমিটি চালিয়ে আসছেন।
শুক্রবার বিকালে ছাত্রলীগ নেতা আরিফ হোসেনকে সভাপতি ও রাসেল মাহমুদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা দিতে সোনাইমুড়ী মডেল উচ্চবিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা ভার্চুয়ালি কথা বলার কথা ছিল তাদের সাথে। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, মাহফুজুর রহমান ভিপি বাহারসহ আরো অনেকে।
এসময় সভাপতি দেলোয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনের নেতৃত্বে অবস্থান নিয়ে তাদের অনুষ্ঠান পন্ড করে দেয়। এসময় দু’পক্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছুঁড়তে থাকলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।
উপজেলা ছাত্রলীগৃ সভাপতি দেলওয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনের নেতৃত্বে বাজারের প্রধান সড়কে উপজেলা আ.লীগের নেতাদের বিরুদ্ধে শ্লোগান দিয়ে প্রতিবাদ মিছিল করে তারা।
সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক জানান, কমিটি গঠন নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছিলো। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.