সেমিফাইনালে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের প্রথম ম্যাচে মাঠে নামছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে রাত ৮টায় অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ ম্যাচটি।
গ্রুপ পর্বে দুই দলই হেরেছে একটি করে ম্যাচ।  তবে দুই দলের খেলোয়াড়রা রয়েছেন দুর্দান্ত ফর্মে।
নিউজিল্যান্ডের সেরা পারফরমার যারা: গাপটিল রয়েছেন সেরা ফর্মে। পাঁচ ম্যাচে তার সংগ্রহ ১৭৬ রান।  এরপর কেন উইলিয়ামসনের ১২৬, জোসেপ মিচেলের রান ১২৫ ও ফিলিপসের রান ৮৫। বোলিংয়ে দুর্দান্ত করছেন ট্রেন্ট বোল্ট। তার শিকার ১১ উইকেট।  এরপর রয়েছেন ইশ সোধি। তার শিকার ৮ উইকেট। টিম সাউদি শিকার করেছেন ৭ উইকেট।
ইংল্যান্ডের সেরা পারফরমার যারা: সেরা রান সংগ্রাহক জস বাটলার। তিনি পাঁচ ম্যাচে করেছেন ২৪০ রান।  তার ওপরে রয়েছেন শুধু পাকিস্তানের বাবর আজম।  আদিল রশিদ নিয়েছেন ৮ উইকেট। মঈন আলী পেয়েছেন ৭ উইকেট। টিএস মিলস শিকার করেছেন ৭ উইকেট ও ক্রিস জর্দানের উইকেট সংখ্যা ৬।
ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস/ডেভিড উইলি, ক্রিস উকস, ক্রিস জর্দান, আদিল রশিদ ও মার্ক উড।
নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সৌধি ও ট্রেন্ট বোল্ট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.