সেই ডিম বালকের শত শত বিয়ের প্রস্তাব!!

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: উইল কনোলি অস্ট্রেলিয়ান একজন সিনেটরের মাথায় ডিম ভেঙে আলোচনায় আসেন। গোটা বিশ্ব তাকে এগ বয় বা ডিম বালক হিসেবেই চেনে। আর এই খেতাবের আড়ালে হারিয়ে যেতে বসেছে তার আসল নামটি।

নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় বিতর্কিত মন্তব্য করায় অস্ট্রেলিয়ান সিনেটর ফ্রেজার অ্যানিংয়ের মাথায় ডিম ভেঙেছিলেন তিনি। ঘটনাটি মুহূর্তেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আর দ্রুত বাড়তে থাকে উইলের জনপ্রিয়তা।

অস্ট্রেলিয়ার তরুণীদের ‘ড্রিম’ এখন ডিম বালককে ঘিরে। ডিম বালকের বীরত্বে মুগ্ধ তারা। অস্ট্রেলিয়ান তরুণীরা এখন তার প্রশংসায় পঞ্চমুখ।শত শত অস্ট্রেলিয়ান তরুণী তাকে দিচ্ছেন বিয়ের প্রস্তাব।

এছাড়া ডিম বালক এখন এতই জনপ্রিয় তার ছবি সম্বলিত টিশার্ট কিনে পড়েছেন তরুণ-তরুণীরা।

সিনেটর ফ্রেজারের পদত্যাগ দাবিতে ক্যানবেরার রাস্তায় হাজার হাজার মানুষ বিক্ষোভে নামেন। বিক্ষোভে অংশ নেওয়া বেশ কিছু তরুণীকে দেখা যায়, ‘মেরি মি এগ বয়’ সংবলিত প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকতে। তারা ওই ডিম বালককে বিয়ের প্রস্তাব দেন এভাবেই।

তাদের কেউ কেউ চিৎকার করে বলছিলেন, ‘আমি তোমাকে বিয়ে করতে চাই ডিম বালক। আরেকটি প্ল্যাকার্ডে লেখা ছিল, বর্ণবাদী মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর মাধ্যমেই ডিম বালক সত্যিকারের পুরুষে পরিণত হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.