সুবর্ণচরে সাড়ে তিন লক্ষ টাকার ইফতার সামগ্রী বিতরণ করলেন বেলাল হাজারী

নোয়াখালী প্রতিনিধি: সুবর্ণচর উপজেলার ০৩নং চরক্লার্ক ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ সভাপতি মো. বেলাল হাজারী হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
আজ শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় একই ইউনিয়নে বাংলাবাজার সংলগ্ন নিজ বাড়িতে ১,২ ও ৩ নং ওয়ার্ড সর্বস্তরের জনগনের মাঝে ৬৫০ পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে এই সামগ্রী বিতরণ করেন।
শিক্ষক মো. জহিরুল ইসলামের সঞ্চালনায় হাফেজ মো. সাইফুল্যাহ এর পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়। এই সময় উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক ও ২নং চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রাজিব, ইউনিয়ন ছাত্রলীগ দপ্তর বিষয়ক সম্পাদক মো. সাহাব উদ্দিন, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন ব্যাপারী, তার বড় ভাই মোঃ অলী উদ্দিন সহ ইউনিয়ন বিভিন্ন পর্যায়ের সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।
মোঃ বেলাল হাজারী জানান, আমি কোন রাজনৈক পরিবারে সন্তান নয়। মানুষের আন্তরিক ও ভালোবাসা পেতে গত মঙ্গলবার আমার বাবার সম্পত্তি দুটি ভিটে বিক্রি করে বাবার দান-অনুদান দেওয়ার কার্যক্রমকে অব্যাহত রাখতে আজ আমিও অসহায়দের পাশে দাঁড়িয়েছি। আমার সহধর্মিণী, রোকেয়া বেলাল যিনি মানুষের সেবায় নিজকে নিয়োজিত রাখতে ১, ২, ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী, তার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছি।
এছাড়াও গত ২০২০ সালের করোনা মহামারির মধ্যে ৩নং চরক্লার্ক ইউনিয়নের নয়টি ওয়ার্ডে আমি ও আমার পরিবারের পক্ষ থেকে জনগনের পাশে ছিলাম। এবারও করোনার ২য় ঢেউয়ে সরকার ঘোষিত লকডাউনে পবিত্র রমজান মাসে সমাজের অসহায় ও অবহেলিত মানুষের কথা চিন্তা করে তাদের পাশে দাড়িয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.