সুবর্ণচরে ‘রোভার স্কাউট ও স্বপ্নের সুবর্ণ’ সংগঠনের যৌথ উদ্যোগে পরিচ্ছন্নতার অভিযান

নোয়াখালী প্রতিনিধি: “যথাস্থানে ময়লা ফেলি, পরিচ্ছন্ন সুবর্ণচর গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচরে “রোভার স্কাউটস ও স্বপ্নের সুবর্ণ” নামে দুই সেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযান অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ১১ টায় সেচ্ছাসেবী সংগঠনের সাপ্তাহিক কর্মসূচির অংশ হিসেবে উপজেলার সৈকত সরকারি কলেজ মাঠে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এসময় সৈকত সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট ইব্রাহিম খলিল শিমুল, স্বপ্নের সুবর্ণ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মো: শরীফুল ইসলাম, প্রধান সমন্বয়ক আইনুল ইসলাম রিফাত।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সফিকুল ইসলাম পলাশ, ইসরাক রহমান রাফি, নুরে তাবাচ্ছুম ঐশী, লিজা বিনতে আকরাম, মো: তৌহিদুল ইসলাম, অপূর্ব অভি, সাকিব আল ইসলাম, জান্নাতুল মাওয়া ইমতি’সহ আরো অনেকে অংশ গ্রহণ করে।
সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান জানান, পড়ালেখার পাশাপাশি একজন সক্রিয় শিক্ষার্থী হিসেবে পরিষ্কার-পরিচ্ছন্নতা থানার কোনো বিকল্প নেই। এই ধারাবাহিকতায় একজন সেচ্ছাসেবক হিসেবে স্বেচ্ছায় প্রতিষ্ঠানের আঙ্গিনা পরিষ্কার করাও একটি নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
তিনি আরো জানান, আজকের এই মহৎ কাজে যারা অংশগ্রহণ করেছে সে সকল শিক্ষার্থীদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। এবং আরো ধন্যবাদ জানিয়েছে অত্র কলেজে রোভার স্কাউটস লিড়ার মো: আবদুল জলিল’সহ আরো অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.