সুবর্ণচরে ফ্রি করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন মেলা চলছে, সেবাদানে রোভার স্কাউট

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় কোভিড-১৯ এর ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশন মেলার আয়োজন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে উপজেলা পরিষদের হেল্প ডেক্স তথ্য অনুসন্ধান কেন্দ্রে এই রেজিস্ট্রেশন মেলা সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলার সকল দপ্তরের ঊর্ধ্বতম কর্মকর্তা, কর্মচারী এবং রেজিস্ট্রেশন সেবাদানে সহযোগীতা করেন মো. কামাল উদ্দিন, মোস্তফা রাসেল এবং সৈকত সরকারি কলেজের সিনিয়র রোভার মেট ইব্রাহিম খলিল শিমুল, মানছুরুল হাসান আইমান, জান্নাতুল বাকিয়া, মো. তারেক, মো. শরীফ, নূরে তাবাচ্ছুম ঐশী, লিজা আকরাম, মো. আবদুল্লাহ, জান্নাতুল যাহা, মো. দিলদার।
সৈকত সরকারি কলেজের রোভার সভাপতি ও অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান জানান, কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে অত্র কলেজের রোভাররা যে ভাবে স্বাস্থ্যবিধী মেনে চলতে জনসাধারণকে সচেতন করতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ত্রাণবিতরণ ও পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযান সহ বিভিন্ন কার্যক্রমে সংযুক্ত ছিলো, এবং আজকের এই মেলায় কোভিড-১৯ এর ভ্যাকসিন রেজিস্ট্রেশনেও এরা সেবা দিয়ে যাচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন জানান, করোনা ভ্যাকসিক গ্রহনের জন্য মানুষকে উদ্বুদ্ধ করতে উপজেলায় ১ম বারের মতো এই মেলার আয়োজন করা হয়েছে। চল্লিশ তদুর্ধ্ব বয়সের প্রতিটি নাগরিক তাদের এনআইডি কার্ড ও মোবাইল এনে রেজিস্ট্রেশন করে এ ভ্যাকসিক গ্রহন করতে পারবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.