নাটোরে জিয়ার স্বাধীনতা পদক বাতিলের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ


নাটোর প্রতিনিধি: নাটোরে বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
আজ শুক্রবার সকাল নয়টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। মহান স্বাধীনতার ঘোষক বীর মুক্তিযোদ্ধা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের পদক বীর উত্তম বাতিলের প্রতিবাদে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদ, দলের প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাতক্ষিরা ও পাবনা বিএনপির নেতা কর্মিদের বিরুদ্ধে রায়ের মাধ্যমে সাজা দেওয়ার প্রতিবাদ জানানো হয় এই সমাবেশে।
জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আলম আবুল, থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় বক্তারা বলেন,অবৈধভাবে ক্ষমতায় থাকা আওয়ামীলীগ সরকার দেশের সার্বভোমত্ব বিকিয়ে দেওয়ার ষড়যন্তের লিপ্ত। তারা প্রয়োজনে দেশ বিক্রি করে দিয়েও ক্ষমতায় থাকতে চায়। আল জাজিরা প্রতিবেদন মাফিয়া সরকারের মুখোশ খুলে দিয়েছে তাই জনগনের দৃষ্টি অন্য দিকে ফেরাতে শহীদ খেতাব বাতিল করার ষড়যন্ত্র করছে সরকার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.