সুবর্ণচরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

নোয়াখালী প্রতিনিধি: ‘দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে সুবর্ণচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে এ সপ্তাহ পালিত হয়। এটি ১৫ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত চলমান থাকবে।
সুবর্ণচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মো. হেজাজ উদ্দিনের সঞ্চালনায় ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. নরুন নবীর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আবদুর রব, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ, সৈকত সরকারি কলেজের প্রভাষক মাহবুবুল ইসলাম, উপজেলা সিপিপি’র টীম লিড়ার আবদুর রব।
এসময় সাংবাদিক বাবু লিটন চন্দ্র দাস, মো. সানাউল্যাহ, ইব্রাহিম খলিল শিমুল। এবং সৈকত সরকারি কলেজের সাবেক সিনিয়র রোভার মেট জান্নাতুল মাওয়া সালমা ও বর্তমান সিনিয়র রোভার মেট মানছুরুল হাসান এবং জান্নাতুল বাকিয়াসহ সিপিপি ও রোভার স্কাউটের বিভিন্ন সেচ্ছাসেবী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
স্টেশন কর্মকর্তা মো. নরুন নবী বলেন, প্রতি বছরের মতো এবারও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হয়েছে। সারাদেশে অগ্নিনিরাপত্তা জোরদার করতে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.