সুখে, দুখে আপনাদের পাশে আছি, থাকবো – প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিগত সকল দুর্যোগে মানুষের পাশে থেকে কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ হতে মানবিক সহায়তা প্রদান করেছি।

মানুষের ভালোবাসা নিয়ে আমি বারবার নির্বাচিত হয়েছি। আমৃত্যূ আপনাদের সেবা করতে চাই। সুখে, দুংখে আপনাদের পাশে আছি, থাকবো। কর্মহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী সহায়তা প্রদান করেছেন। ভয়াবহ বন্যা ও করোনায় মধ্য বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঘরে বসে থাকেনি। দ্বারে দ্বারে গিয়ে সহায়তা প্রদান করেছে।

আজ শনিবার সিংড়া পৌর এলাকার গাইনপাড়া, পারসিংড়া এবং পল্লী শ্রী এলাকায় তিনি চায়না রেলওয়ে ইন্টারন্যাশনাল গ্র“প এর পক্ষ হতে ১ হাজার বন্যার্ত পরিবারকে ত্রান বিতরন এবং ব্যক্তিগত ভাবে ৫শ শিশু কে শিশু খাদ্য বিতরন ও ৫ শ বন্যার্ত পরিবারকে চাল, ডালসহ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, চায়না রেইলওয়ে ইন্টারন্যাশনাল গ্র“পের কি ব্যবস্থাপনা ম্যানেজার আবু কাওসার, সাইট প্রকৌশলী আসিফ আহমেদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি মেহেদী হাসান রনি, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রী মহোদয়ের সহকারী ব্যক্তিগত কর্মকর্তা রনজিৎ কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল প্রমুখ।

শিশু খাদ্য হিসেবে সুজি, দুধ, চিনি, বিস্কুট এবং ত্রান হিসেবে চাল, ডাল বিতরন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.