সীমান্তে ৫৯ বিজিবি’র বিপুল পরিমান ইয়াবা ও হেরোইন উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকায় গোপন সংবাদে অভিযান চালিয়ে মালিকবিহীন ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি হেরোইন উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, ৪ মে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া’র নেতৃত্বে একটি বিশেষ টহল দল চকপাড়া বিওপির দায়িত্বপূর্ন এলাকার বাটুল পাড়া আমবাগানে অভিযান পরিচালনা করে।
৫ চোরাকারবারী ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় তাদেরকে চ্যালেঞ্জ করে ধাওয়া করে বিজিবি সদস্যরা। এসময় ২ টি বস্তা ফেলে পালিয়ে যায় চোরাকারবারিরা।
পরবর্তীতে টহল দল বস্তা ২টি তল্লাশী করে ২৭ হাজার পিস ইয়াবা ও ১ কেজি হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে বলেও জানান ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.