সীমান্তে ৫৩ বিজিবি’র ভারতীয় হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার বিভিন্ন সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা। পৃথক সময় ও পৃথক অভিযানে মাদকগুলো উদ্ধার করা হয় বলে এক প্রেসনোটে জানিয়েছে ৫৩ বিজিবি।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক, মোহাম্মদ সুরুজ মিয়া, পিএসসি এসি এক প্রেসনোটে জানান, ১৮ জুন আনুমানিক রাত ১০টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ওয়াহেদপুর বিওপির টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার-১৩/৩ এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ১২ নং পাকা ইউনিয়নের শ্যামপুর কলা বাগান নামক সীমান্ত এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানকালীন টহলদল পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন ৫০০ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজারমূল্য-১০ লক্ষ টাকা। আটককৃত ভারতীয় হেরোইনসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবগতি সাপেক্ষে ধ্বংসের নিমিত্তে অত্র ব্যাটালিয়নের মাদকদ্রব্য স্টোরে জমা করা হয়েছে।
এছাড়া একই দিন আনুমানিক রাত পৌনে ১০টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ মানকষা বিওপির টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার-১৭৫ হতে আনুমানিক ৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের বাবুপুর আম বাগান নামক এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানকালীন টহলদল পরিত্যক্ত অবস্থায় মালিকবিহীন ৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজারমূল্য-১৮ হাজার ৪’শ টাকা। আটককৃত ভারতীয় ফেন্সিডিলসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবগতি সাপেক্ষে ধ্বংসের নিমিত্তে অত্র ব্যাটালিয়নের মাদকদ্রব্য স্টোরে জমা করা হয়েছে।
অন্যদিকে, ১৯ জুন আনুমানিক সকাল ৯টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ গোদাগাড়ী বিওপির টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার-৩৭/৩-এস হতে ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর আষারিয়াদহ ইউনিয়নের হাটপাড়া নদীর ঘাট এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানকালীন টহলদল কর্তৃক মালিকবিহীন ২০০ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজারমূল্য-৪ লক্ষ টাকা। আটককৃত ভারতীয় হেরোইনসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবগতি সাপেক্ষে ধ্বংসের নিমিত্তে অত্র ব্যাটালিয়নের মাদকদ্রব্য স্টোরে জমা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.