সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রকাশ্য দিবালোকে শাপলা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে তার আপন চাচাতো ভাই। আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১ টায় উপজেলার সলঙ্গা থানার শহরিয়ারপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আশিককে গ্রেপ্তার করেছে সলঙ্গা থানা পুলিশ। নিহত শাপলা খাতুন একই গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে এবং দশম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, এর আগেও আশিক আরেকজন কে আক্রমণ করেছিলেন। আশিক তার মাকে মারতে গেলে প্রতিবেশী একজন বাধা দিলে তার উপরে বটি দা দিয়ে আঘাত করেন তিনি।

জানা যায়, আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে শাপলা বাড়ির বাইরে তার মা সহ অন্যান্যের সঙ্গে বসে ছিলেন। এমতাবস্থায় বটি দা নিয়ে অতক্রিত হামলা চালিয়ে কয়েকটা কোপ দেন আশিক। একটি কোপ গলায় লাগলে ঘটনাস্থলেই মারা যান শাপলা।

এসময় হামলাকারীকে আটকাতে শাপলার মা আমিনা খাতুন (৫০) এগিয়ে গেলে বটির আঘাতে আহত হন তিনি। বর্তমানে তিনি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসারত আছেন।

ঘটনাটি নিশ্চিত করে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত আশিককে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার রহস্য এখনো উদঘাটন হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.