সিরাজগঞ্জে সরকারী হাসপাতাল থেকে ধর্ষণের রোগীসহ ফাইল গায়েব

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে কর্তৃপক্ষের বিরুদ্ধে হাসপাতালে ধর্ষনের চিকিৎসা নিতে আসা রোগীসহ ফাইল গায়েব করার অভিযোগ উঠেছে।
সোমবার (৩১ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের ভুয়ট গ্রামের এক গৃহবধু (৩৬) ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।
ভর্তি হওয়ার পর তার ধর্ষণের আলামত নেওয়া হয়েছে। পরে তাকে চিকিৎসা নেওয়ার জন্য বেডে পাঠানো হয়। পরে ভর্তি হওয়ার প্রায় ১ ঘন্টার মধ্যে রোগী ও তার ফাইল গায়েব হয়ে যায়। এই নিয়ে হাসপাতাল জুড়ে চলছে নানা গুঞ্জন।
এই বিষয়ে গাইনী ওয়ার্ডের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স নাজমুন নাহার বলেন, রোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। এসময় তার কাছে ফাইল ও রোগী কোথায় রয়েছে জানতে চাইলে তিনি বলেন, ডাঃ আফরোজার সাথে যোগাযোগ করেন। তিনি বলতে পারবে ফাইল এবং রোগী কোথায়।
ডাঃ আফরোজা বলেন, আমি রোগীকে স্বাস্থ্য পরীক্ষা করেছি। পরে তার আলমত নেওয়া হয়েছে। তাকে চিকিৎসা দেওয়ার জন্য বেডে পাঠানো হয়েছে। এর বেশি আমি কিছুই জানিনা। ফাইল ও রোগীর বিষয়টি আমার জানা নেই।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ সাইফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, হাসপাতাল থেকে রোগী ও ফাইল গায়েব হয়েছে শুনেছি। নতুন করে ফাইল তৈরী করা হচ্ছে। রোগীর ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.