সিরাজগঞ্জে লকডাউন বাস্তবায়নে মহাসড়কে কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রামন রোধে ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে পুলিশ। হাটিকুমরুল গোলচত্বরে চেক পোষ্ট বসিয়ে উত্তর দক্ষিনাঞ্চলের ২২ জেলার যানবাহন ঘুরিয়ে দিচ্ছে হাইওয়ে পুলিশ। ঢাকা মুখী যানবাহন ঘুরিয়ে যে দিক থেকে আসছে সেদিকে ফিরিয়ে দিয়ে লক ডাউন বাস্তবায়নে কাজ করছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ।
আজ শুক্রবার (২৩ জুলাই) থেকে পুনরায় কঠোর লকডাউনের ঘোষণা আসলে তা কার্যকর করতে ম্যাজিস্ট্রেটদের সঙ্গে পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী কঠোর অবস্থানে মাঠে রয়েছে।
আজ শুক্রবার সকালে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহজাহান আলীর নেতৃত্বে পুলিশ সদস্যেদের নিয়ে হাটিকুমরুল গোলচত্বরে চেকপোস্ট বসিয়ে তৎপরতা শুরু করেন।
সরকার ঘোষিত জরুরি পরিসেবা ও পণ্যবাহী গাড়ি ব্যতিত সব যানবাহন বন্ধ করে দেওয়া হয়। হাটিকুমরুল হাইওয়ে পুলিশের তৎপরতায় সকল প্রকার যানচলাচল বন্ধ রাখা সম্ভব হচ্ছে বলে জানান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান আলী।
তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে মহাসড়কে অবস্থান করছে হাইওয়ে পুলিশ। অত্যন্ত জনগুরুত্বপূর্ণ হাটিকুমরুল গোলচত্বর দিয়ে উত্তর দক্ষিনের প্রায় ২২ জেলার মানুষ যাতায়াত করে। এজন্য এখানে মানুষ ও যানবাহনের চাপ বেশী থাকে। সরকারের বিধি নিষেধ বাস্তবায়ন করতে চেক পোষ্ট বসিয়ে যাত্রীবাহী বাস, প্রাইভেটকার মোটরসাইকেল ঘুরিয়ে দেয়া হচ্ছে। এবং এ্যাম্বুলেন্স গুলো তল্লাশি করে দেখা হচ্ছে যে তারা যাত্রী বহন করছে কি না। সকাল থেকে হাইওয়ে পুলিশ মহাসড়কে অবস্থান করে লকডাউন বাস্তবায়নে কঠোর ভুমিকা পালন করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.