সিরাজগঞ্জে ফসলের মাঠ থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের নতুন ফুলবাড়ি এলাকার আনারস বাগান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বিকালে নতুন ফুলবাড়ির আনারস বাগান নামক স্থান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতের মুখ বিকৃত করে দেয়ায় পরিচয় শতভাগ নিশ্চিত না হওয়া গেলেও তার জুতা ও পরনের পোশাক দেখে ধারণা করা হচ্ছে দু-তিন দিন হলো নিখোঁজ থাকা পৌরসভার সয়াধানগড়া মহল্লার সেলিম আহমেদের ছেলে মেহেদী হাসান (২৪)। তিনি পেশায় একজন সিএনজি চালক ছিলেন।
তবে ফরেনসিক পরীক্ষার পরেই পরিচয় শতভাগ নিশ্চিত হওয়া যাবে বলে বিটিসি নিউজকে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার বিটিসি নিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হছে এটা হত্যাকাণ্ড। মৃতদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণটি নিশ্চিত হওয়া যাবে।
এছাড়াও মুখ বিকৃত করে দেয়ায় ফরেনসিক টেস্টের আগে পরিচয় শতভাগ নিশ্চিত হওয়া যাবে না জানিয়ে তিনি বলেন, তবে পোশাক ও জুতা দেখে তার পরিবার প্রাথমিকভাবে সনাক্ত করেছে।
প্রসঙ্গত, দু-তিন দিন হলো সিএনজি সহ নিখোজ ছিল মেহেদী হাসান (২৪)। তবে পুলিশ তার সিএনজি উদ্ধার করলেও মেহেদীকে পাওয়া যাচ্ছিল না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.