সিরাজগঞ্জে করোনায় আরো ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় তিনজন মারা গেছেন। একই সময়ে আক্রান্ত হয়েছেন ৯৮ জন। এ নিয়ে জেলাটিতে করোনায় মৃতের সংখ্যা ৫৫ ও আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৪৫৭ জনে দাঁড়ালো। মৃত ব্যক্তিরা উল্লাপাড়া, বেলকুচি ও রায়গঞ্জ উপজেলার বাসিন্দা।
আজ রোববার (২৫ জুলাই) সকালে সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গতকাল শনিবার (২৪ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত জেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দুজন মারা যান। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৫ জনে।
সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন কবীর গত ২৪ ঘণ্টায় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ২৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন ৯৮ জন। পরীক্ষার তুলনায় আক্রান্তের হার ৩৪ দশমিক ৩৯ ভাগ। আক্রান্ত রোগীরা জেলার বিভিন্ন হাসপাতালে ৩৬ জন চিকিৎসাধীন রয়েছে। আজ রোববার নতুন করে ৭ জন করোনা রোগী ভর্তি করা হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৪৫৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ৮শ ৩৯ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.