সিটিজি পোস্ট ডট কমের উপদেষ্টা হলেন নারী শিল্প উদ্যোক্তা কামরুন নাহার লিপি

চট্টগ্রাম প্রতিনিধি: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ র্পোটাল সিটিজি পোস্ট ডট কমের উপদেষ্টা হলেন বিশিষ্ট নারী শিল্প উদ্যোক্তা কামরুন নাহার লিপি। তিনি চট্টগ্রামের বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান নামিরা ট্রিম এন্ড প্যাকেজিং লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। নারী শিল্প উদ্যোক্তা কামরুন নাহার লিপি স্বল্প সময়ের মধ্যে দু’টি শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করে নিজেকে একজন সফল নারী শিল্প উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার পাশাপাশি গার্মেন্টস এক্সেসরিস শিল্প প্রতিষ্ঠান সমুহের এসোসিয়েশন বিজিএপিএমইএ এর কনিষ্ঠ ও মহিলা সদস্য হিসেবে দায়িত্বরত আছেন।

এছাড়াও কামরুন নাহার লিপি মানব সেবা ও সমাজ সেবার লক্ষ্যে প্রতিষ্ঠা করেন মুরাদ কামরুল ফাউন্ডেশন। তিনি বহু প্রতিষ্ঠান থেকে নারী শিল্প উদ্যোক্তা হিসেবে পুরস্কার লাভ করেছেন। তার মধ্যে উল্ল্যেখযোগ্য ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কর্তৃক ২০১৯ সালের বিশ্ব নারী দিবসের অনুষ্ঠানে সফল নারী সম্মাননা-২০১৯ ও সাম্প্রতিক দেশকাল পত্রিকার পক্ষ থেকে সফল নারী শিল্প উদ্যোক্তা সম্মাননা।

আজ ২৩ জুন রবিবার’২০১৯ ইং বিকাল ৪ টায় নগরীর সাগরিকা শিল্প এলাকাস্থ নামিরা ট্রিম এন্ড প্যাকেজিং লিমিটেডের প্রধান কার্যালয়ে জনপ্রিয় অনলাইন নিউজ র্পোটাল সিটিজি পোস্ট ডট কমের সম্পাদক স,ম জিয়াউর রহমানের সাথে মতবিনিময় ও দ্বি-পাক্ষিক আলোচনায় লিখিতভাবে উপদেষ্টা পদে সম্মতি প্রদান করেন বিশিষ্ট নারী শিল্প উদ্যোক্তা কামরুন নাহার লিপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিটিজি পোস্ট ডট কমের ব্যবস্থাপনা পরিচালক ডা: মুহাম্মদ জামাল উদ্দিন,বিশেষ প্রতিনিধি সাংবাদিক আবদুর রাজ্জাক ও নামিরা ট্রিম এন্ড প্যাকেজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মুরাদ।

ছবির ক্যাপশন:-নারী শিল্প উদ্যোক্তা কামরুন নাহার লিপিকে সিটিজি পোস্ট ডট কমের মুদ্রণ সংখ্যা তুলে দিচ্ছেন সম্পাদনা পরিষদের নেতৃবৃন্দ।

সং বাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি স.ম.জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.