সিংড়ার ইউএনও পাচ্ছেন শুদ্ধাচার পুরষ্কার

নাটোর প্রতিনিধি: শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন নাটোরের সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ সাক্ষরিত স্মারকে বিষয়টি জানা যায়।
নাটোর জেলায় উপজেলা পর্যায়ের কার্যালয় সমূহের প্রধানদের মধ্য হতে ৪র্থ থেকে ৯ম গ্রেডের একজন কর্মকর্তা হিসেবে ইউএনও এম এম সামিরুল ইসলাম ৬ষ্ঠ গ্রেডের কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন।
শুদ্ধাচার পুরষ্কার প্রদান নীতিমালা এর আলোকে ২০২১-২২ অর্থবছরে শুদ্ধাচার চর্চায় নাটোর জেলা প্রশাসকের কার্যালয় শুদ্ধাচার পুরষ্কারের জন্য সিংড়ার ইউএনও’কে মনোনীত করেছেন।
ইউএনও এম এম সামিরুল ইসলাম সিংড়া উপজেলায় যোগদানের পর হতে সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে উপজেলার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি।
এর স্বীকৃতি স্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরষ্কার প্রদান নীতিমালা অনুযায়ী তাকে এই পুরষ্কারের জন্য মনোনীত করা হয়। ইউএনও এম এম সামিরুল ইসলাম বলেন, পুরষ্কার অর্জন কাজের ক্ষেত্রে উৎসাহ বৃদ্ধি করে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এটা সম্ভব হয়েছে। আজীবন মানবতা ও সততার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.