সাহায্যের আবেদন: নাটোরের কৃষ্ণাঠাকুরকে বাঁচাতে দরকার মাত্র দেড় লাখ টাকা


নাটোর প্রতিনিধি: নাটোর সদরের তেবাড়িয়া ইউনিয়নের বনবেলঘড়িয়াএলাকার অরুন কুমার ঠাকুরের স্ত্রী কৃষ্ণা ঠাকুর (৪৫)স্তন ক্যান্সাওে আক্রান্ত। ইতোমধ্যে তার চিকিৎসায় ব্যয় হয়েছে অনেক টাকা।
পরিবারের একমাত্র উপার্জনকারী অরুন কুমার ঠাকুর সনাতন ধর্মেও পূজাপার্বনে পুরোহিত হিসেবে যা সামান্য আয় করেন তা দিয়েই চলে তাদের সংসার। তাদের একমাত্র মেয়ে অর্নাস পড়ছে।
কৃষ্ণা ঠাকুর বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃঅসীম কুমার ঘোষের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃঅসীম কুমার ঘোষ জানিয়েছেন, কৃষ্ণা ঠাকুরের ক্যান্সার অনেকটাই প্রাথমিক পর্যায়ে রয়েছে। ৬টি কেমো থেরাপি দেয়া সম্বব হলে কৃষ্ণা ঠাকুর সুস্থ্য হয়ে উঠতে পারেন। এর জন্য প্রয়োজন মাত্র দেড় থেকে দুলাখ টাকা। এত অল্পটা কা হলেও তার পরিবারের এই ব্যয়ভার বহনের সাধ্য নেই। সমাজের হৃদয়বান ব্যক্তি বা কোন প্রতিষ্ঠান এগিয়ে আসলে বেঁচে যেতেন কৃষ্ণা ঠাকুর।
আরো বিস্তারিত জানতে বা তাদের সাথে যোগাযোগ করা যেতে পারে অরুন কুমার ঠাকুরের-০১৭৭৪-২৩৮৯৭৯ মোবাইল নম্বরে। স্থানীয় স্কুলশিক্ষক সৌমেন্দ্র নাথ গোস্বামী এই পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সমাজের হৃদয়বান ও বৃত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুরোধ জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.