সান্তাহার স্টেশনে ৯৭ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ চার নারী মাদক কারবারি গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশনে ৯৭ বোতল ভারতীয় ফেনসিডিল ও দেড় কেজি গাঁজাসহ চার নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।
মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সা১ে১ টায় করতোয়া এক্সপ্রেস ট্রেন অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার গোবিন্দডাঙ্গা পাড়ার বাবুল হোসেনের স্ত্রী সালমা আক্তার (৫৩), একই গ্রামের বাহার আলীর স্ত্রী শিউলি বেগম (৪০), মকলেছার রহমানের মেয়ে মোরশেদা (৪৫) ও চক গোবিন্দপাড়া গ্রামের মকলেছারের স্ত্রী ছানোয়ারা বিবি (৭০)।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বুড়িমারী হতে সান্তাহার স্টেশনগামী আন্ত:নগর করতোয়া এক্সপ্রেস ট্রেনে সান্তাহার স্টেশনে অবস্থান করার পর গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহার রেলওয়ে পুলিশ ওই ট্রেনে অভিযান চালিয়ে যাত্রী বেশে কোমরে বাঁধা অবস্থায় সালমা আক্তারের নিকট থেকে ৩৪ বোতল ফেনডিসিল, শিউলি বেগমের নিকট থেকে ৩৫ বোতল মোরশেদা বেগমের নিকট থেকে ২৮ বোতলসহ ৯৭ বোতল ফেসিডিল এবং ছানোয়ারা বিবির নিকট থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে পরদিন বুধবার আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.