তৃষ্ণার্ত মানুষের মাঝে বাগেরহাট জেলা পুলিশের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরন:

বাগেরহাট প্রতিনিধি: দেশজুড়েই তাপপ্রবাহ বয়ে চলছে বৈশাখের শুরু থেকেই বাড়তে থাকা তাপমাত্রা গত কয়েকদিন ধরে জনজীবন বিপর্যস্ত করে তুলেছে। ঘর থেকে বের হলেই গরম বাতাস শরীরে জ্বালা ধরাচ্ছে।
তীব্র তাপদাহে পুড়ছে দেশ এরই মাঝে তৃষ্ণার্ত মানুষের মাঝে বাগেরহাট জেলা পুলিশের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরন। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শহরে বাগেরহাট জেলা পুলিশের উদ্যোগে বাগেরহাট শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরন করেন বাগেরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার আবুল হাসনাত খান, পিপিএম।
বাগেরহাট জেলা পুলিশ সুপার নিজ হাতে এই সকল সামগ্রী রিক্সা চালক, ভ্যান চালক, অটো ড্রাইভার, বাস ড্রাইভার, হেল্পার, সাধারণ যাত্রী সহ প্রান্তিক শ্রেনীর জনগন যারা এই তীব্র গরম উপেক্ষা করে জীবিকার তাগিদে অথবা দায়িত্বশীলতার জায়গা থেকে নিজ কাজে বা কর্তব্যের টানে বাহিরে এসেছেন তাদের মাঝে বিতরন করেন।
এ ছাড়াও উক্ত বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ রাসেলুর রহমান, বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন সহ জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ কর্মকর্তাবৃন্দ, ফোর্সের সদস্যবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.