সান্তাহারে তিন মাদক কারবারি গ্রেফতার এ্যাম্পল ও সোনার গহনা উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে তিন মাদক কারবারিকে গ্রেফতার ও তাদের নিকট থেকে ২১ পিস নেশার এ্যাম্পল ও ১ ভরি ওজনের সোনার গহনা উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।
মঙ্গলবার পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো,নওগাঁ জেলার আত্রাই উপজেলার ভরতেতুলিয়া গ্রামের বাবু মিয়ার ছেলে জীবন হোসেন (২৪), নওগাঁ সদর আরজি নওগাঁর আলম হোসেনের ছেলে আরিফ হোসেন (১৫) ও একই এলাকার সাহাজুল শেখের ছেলে মিলন শেখ (২৬)।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে সান্তাহার রেলওয়ে পুরিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহিগামী বাংলাবান্দা ট্রেনরে গ নম্বর বগি থেকে নেমে নিরাপত্তা বাহিনী অফিসের সামনে অবস্থান করা জীবন নামের যুবকে ৯পিস নেশার এ্যাম্পল ও ১ ভরি ১ রতি ওজনের সোনার গহনা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।
এছাড়া একই দিন সন্ধ্যায় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহিগামী তিতুমীর ট্রেন থেকে নেমে ৩নং প্লাটফরম অবস্থান করা আরিফ হোসেন ও মিলন শেখকে ১২ পিস এ্যাম্পলসহ গ্রেফতার করা হয়।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ সাকিউল আযম বিয়ষটি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, এসব ঘটনায় পৃথক দুিট মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার আদালতে প্রেরন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.