সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট এর ১০ বছর পূর্তি উৎসব

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট এর উদ্যোগে ফ্যামিলি ডে ও সংগঠনের ১০ বছর পূর্তি উৎসব শুক্রবার নাচোল গ্রিন ল্যান্ড শিশুপার্কে অনুষ্ঠিত হয়।

সদস্য, পরিবারবর্গ ও অতিথিদের নিয়ে সারাদিনে আনন্দ বিনোদন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহমদ।
প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য জিয়াউর রহমান, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, নাচোল পৌরসভার মেয়র ঝাল্লু খান, নাচোল থানার ওসি (ইনচার্জ) মিন্টু রহমান, নাচোল থানার ওসি (তদন্ত) আব্দুল ওহাব, রহনপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজগর আলী, অগ্রদূত বাংলাদেশের নির্বাহী পরিচালক ইয়াহিয়া খান রুবেল প্রমুখ।
সাংবাদিক কল্যাণ তহবিলের নির্বাহী কমিটির সদস্য মরহুম প্রভাষক আনোয়ার হোসেন এর স্ত্রী কে কল্যাণ তহবিল এর পক্ষ থেকে ২৫ হাজার টাকা ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকা এবং নাচোল উপজেলা চেয়ারম্যান পক্ষ থেকে একটি সেলাই মেশিন তুলে দেয়া হয়। এসময় সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট এর সদস্যগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.