সর্বোচ্চ ১৬০ জন নেতা ইমান ও সাহসের সঙ্গে দেশের গণতান্ত্রিক আন্দোলনে রাজপথে নামলে জয়লাভ করা সম্ভব : কর্নেল  (অব.) অলি আহম্মেদ

 

ঢাকা প্রতিনিধিআজ শনিবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপির কেন্দ্রীয়  কার্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল  (অব.) অলি আহম্মেদ বলেন সর্বোচ্চ ১৬০ জন নেতা ইমান ও সাহসের সঙ্গে দেশের গণতান্ত্রিক আন্দোলনে রাজপথে নামলে জয়লাভ করা সম্ভব।

গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের সময়ে সরকারের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের লেনদেনের যোগাযোগ হয়েছে বলে বক্তব্যে উল্লেখ করে অলি আহম্মেদ ।

তিনি আরও বলেন, নির্বাচনের সময়ে জাতীয় ঐক্যফ্রন্টের ড. কামাল হোসেনের সঙ্গে থাকা অনেকে সরকারের কাছ থেকে সুবিধা নিয়েছেন। কখন কোথায় এবং কোন বাসায় এই লেনদেন হয়েছে তার সব জানি।

একইসঙ্গে ২০ দলীয় জোটের অনেক নেতাও বেঈমানি করেছে বলে জানান তিনি।

২০ দলীয় জোটের এই শীর্ষ নেতা বলেন,  সিনিয়র নেতারা রাজপথে থাকলে যুবকরাও এগিয়ে আসবে। গত ৩০ ডিসেম্বর বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি।

আওয়ামী লীগের তৈরি করা মঞ্চে বর্তমান নির্বাচন কমিশন ও প্রশাসন মিলে এই নির্বাচন করেছে। যার কারণে এখন পুলিশ দেশ চালাচ্ছে। তারা মন্ত্রী, এমপিদেরকেও মানছে না।

এর থেকে দেশকে মুক্ত করতে হবে। আর এই মুক্তির আন্দোলনে সবাইকে সাহসী হতে হবে। ঈমানিভাবে যেকোনো সংগ্রামে জয়লাভ করা সম্ভব।

মঞ্চে উপস্থিত নেতাদের নাম উল্লেখ করে ২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল  (অব.) অলি আহম্মেদ বলেন,  এ ধরনের ১৫০ থেকে ১৬০ জন নেতা রাজপথে নামলে আগামী এক বছরের মধ্যে এই সরকারকে নতুন নির্বাচন দিতে বাধ্য করা সম্ভব হবে।’

এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন- বাংলাদেশ কল্যাণপার্টির  চেয়ারম্যান মেজর জেনারেল (অব.)  সৈয়দ মুহম্মদ ইবরাহিম, সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি, বিএনপি নেতা ব্যারিস্টার এম সারোয়ার হোসেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.