সড়ক দুর্ঘটনা হ্রাসের অঙ্গীকারের মধ্যদিয়ে খুলনায় বিআরটিএর মুজিব শতবর্ষ পালন শুরু করেছে  

খুলনা ব্যুরো: চালক যাত্রী এবং পথচারীদের সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে বাংলাদেশের সড়ক দুর্ঘটনা হ্রাস করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বা বিআরটিএ খুলনার কর্মকর্তাবৃন্দ। একই সাথে যানবাহনের মালিকদেরও এ ব্যাপারে আন্তরিকতা প্রয়োজন বলেও মনে করেন সংশ্লিষ্টরা।
“বাংলাদেশকে জানতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানো, বঙ্গবন্ধু শেখ মুজিবকে জানতে বাংলাদেশকে জানো” এই স্লোগানের মধ্য দিয়ে আজ মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে নগরীর সোনাডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল চত্বরে লিফলেট ও স্টিকার বিতরণ কর্মসূচি শুরু হয়।
মুজিব শতবর্ষ উপলক্ষে বিআরটিএ আয়োজিত র‍্যালি ও লিফলেট বিতরণ কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, শুধুমাত্র সরকারের একার পক্ষে সড়ক দুর্ঘটনা রোধ করা সম্ভব নয়। এ জন্য প্রয়োজন সম্মিলিত প্রয়াস।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন বিআরটিএর খুলনা বিভাগীয় উপ-পরিচালক মোহাম্মদ মহাসিন খুলনা সার্কেলের সহকারি পরিচালক মো আবুল বাশার এবং মোটরযান পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম।
এ সময় মটর বাস মালিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন কাজী এনায়েত হোসেন, আবুল কালাম আজাদ কামাল, আনোয়ার হোসেন সোনা এবং খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী নুরুল ইসলাম বেবি এবং সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বিপ্লব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.