সংরক্ষিত নারী কাউন্সিলর চামেলীর নগ্ন ভিডিও ভাইরাল

 

ঢাকা প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য এবং সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর নগ্ন ভিডিও ভাইরাল হয়েছে। কয়েকদিন ধরে নগর আওয়ামী লীগ ও কেন্দ্রীয় নেতাদের হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ঘুরপাক খাচ্ছে।
এতে চরম ইমেজ সংকটে পড়েছে নগর আওয়ামী লীগ। দলীয় ইমেজ নষ্ট ও গঠনতন্ত্র ভঙ্গের অভিযোগে যে কোনো সময় তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে একটি সূত্র জানিয়েছে।
ভিডিওতে দেখা যায়, সংরক্ষিত এ নারী কাউন্সিলর আবাসিক হোটেলের শীতাতপ নিয়ন্ত্রিত একটি কক্ষে একজন পুরুষের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন। তার সঙ্গী ওই পুরুষটি চামেলীর ইচ্ছাতেই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করছেন। যুব মহিলা লীগের সাবেক এ নেত্রীর এমন ভিডিওটি এখন আওয়ামী লীগ নেতাদের মোবাইলে মোবাইলে।
নগর আওয়ামী লীগের একাধিক সূত্র বিটিসি নিউজকে জানায়, নারী কাউন্সিলরের নগ্ন ভিডিও ভাইরালের বিষয়টি নিয়ে কেন্দ্রীয় হাইকমান্ডের সঙ্গে কথা বলেছেন নগরের শীর্ষনেতারা। যে কোনো সময় তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।
এ ব্যাপারে জানতে চাইলে নগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী বিটিসি নিউজকে বলেন, বিষয়টি আমরা খুব সিরিয়াসলি দেখছি। কেউ দলের ইমেজ নষ্ট ও সংগঠনের শৃঙ্খলাবিরোধী কাজ করলে অবশ্যই দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, এর আগেও প্রভাব খাটিয়ে সরকারি রেলের কোটি কোটি টাকার জমি দখল, অজ্ঞান অবস্থায় শাহবাগের ফুটপাতে পড়ে থাকাসহ আপত্তিকর নানা কাজে জড়ান এই নারী কাউন্সিলর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.