সংখ্যালঘু মন্ত্রণালয় গঠন ও ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই দাবীতে রাজশাহীতে গণঅবস্থান এবং বিক্ষোভ সমাবেশ

বিশেষ প্রতিনিধি: ধর্ম যার যার রাষ্ট্র সবার’ সাম্প্রদায়িক রাষ্ট্র নয়, ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই’ শ্লোগানকে সামনে রেখে রাজশাহীতে গণঅবস্থান এবং বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় দিনাজপুরের পার্বতীপুর’সহ কুমিল্লার মুরাদনগরে সংখ্যালঘু এলাকায় সাম্প্রদায়িক মৌলবাদী অপশক্তির আক্রমণ, অগ্নিসংযােগ, নারী নির্যাতন, অধ্যাপক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকী, সামাজিক যােগাযােগ মাধ্যমে ও সভা-সমাবেশে ভিন্ন ধর্মের প্রতি অব্যাহত কটুক্তির প্রতিবাদ জানানো হয়েছে।
এছাড়াও গ্রেফতারকৃত ছাত্র-ছাত্রীদের আশু মুক্তি, সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন, জাতীয় সংখ্যালঘু কমিশন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবীতে গণ‌অবস্থান বিক্ষোভ সমাবেশ করেছেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর ও জেলা। আজ শনিবার (০৭ নভেম্বর) ২০২০ ইং সকাল ১০টায় রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, ডক্টর সুজিত সরকার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, শ্যামল কুমার ঘোষ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, উজ্জল কুমার ঘোষ সাংগঠনিক সম্পাদক হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, অলক কুমার দাস রাজশাহী মহানগরের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সমর কুমার সাহা পূজা উদযাপন কমিটির পবার পূজা উদযাপন কমিটির সভাপতি প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.