চাঁপাইনবাবগঞ্জে ইয়াবাসহ গোদাগাড়ীর মাদক ব্যাবসায়ী ডালিম আটক! 

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া ইউনিয়নের বিজিবি চেক পোস্টের কাছে থেকে গতকাল শুক্রবার (০৬ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ট্রাফিক পুলিশ প্রায় ৪ হাজার ইয়াবা ট্যাবলেট’সহ এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেছে। আটককৃত ব্যক্তি রাজশাহী’র গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ি এলাকার রাশিদুল ইসলাম ডালিম (৩৫)।
প্রশাসনিক সুত্রে জানা যায়, নিয়মিত অবৈধ যানবাহনের কাগজপত্র চেক করতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করছেন।
এরই প্রেক্ষিতে গতকাল শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে দায়িত্ব পালন করার সময় সার্জেন্ট মনিরুল ইসলাম ও এসআই রনি সাহা একটি মোটরসাইকেল আরোহীকে থামিয়ে দেহ তল্লাশী করে ২টি প্যাকেটে ৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ডালিমকে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও আটক জব্দ করে পুলিশ।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম বিপুল পরিমাণ ইয়াবাসহ ডালিমকে আটকের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
আটককৃত ডালিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় শিবগঞ্জ থেকে গোদাগাড়ী ইয়াবা বহন করে নিয়ে যাবার সময় সে বারঘরিয়ায় পুলিশের হাতপ আটক হয়। সে এর আগে এমন কাজ করিনি, এবারি প্রথম নিয়ে যাচ্ছিলো।
এ ঘটনায় সদর মডেল থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.