শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

বিটিসি স্পোর্টস ডেস্ক: বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে আফগানিস্তানের দুটি ম্যাচ। ফলে গ্রুপ ‘এ’ এর পয়েন্ট টেবিলে সবচেয়ে নিচে রয়েছে তারা। এক ধাপ উপরে রয়েছে শ্রীলঙ্কা। ব্রিসবেনের গ্যাবায় নিজেদের ভাগ্য নিধারণী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে আফগানরা।
আজ মঙ্গলবারও বৃষ্টির পূর্বাভাস মাথায় নিয়ে লঙ্কানদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে মোহাম্মদ নবীর দল। আফগানিস্তান প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে ৫ উইকেটে হেরেছিল। তারপরে আর একটি ম্যাচেও মাঠে নামতে পারেনি বৃষ্টির কারণে।
এদিকে শ্রীলঙ্কা প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ৯ উইকেটে হারালেও অস্ট্রেলিয়ার কাছে ৭ উইকেটে এবং নিউজিল্যান্ডের কাছে ৬৫ রানে হেরেছে। এই মুহূর্তে ২ পয়েন্ট রয়েছে দাসুন শানাকার দলের। একই পয়েন্ট রয়েছে আফগানিস্তানের।
আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, উসমান গনি, ইব্রাহিম জাদরান, গুলবাদিন নাইব, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি (অধিনায়ক),আজমতুল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর রহমান, ফরিদ আহমেদ, ও  ফজলহক ফারুকী।
শ্রীলঙ্কা একাদশ: পাতুম নিশানকা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চারিত আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে,  দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, প্রমদ মাদুশান, মহিশ তিকশানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.