শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদক:  মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নর্থজোনের রাজশাহী ভেন্যুর খেলা শুরু হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) সকালে অনুষ্ঠিত শেখ কামাল অনুর্ধ-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী ভেন্যুর উদ্বোধনী দিনের খেলায় সফররত লালমনিরহাট জেলা ৬৬ রানে হারায় ঠাকুরগা জেলাকে।
টস জয়ী লালমরিহাট ব্যাট করতে নেমে ৪২.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৮০ রান। দলের পক্ষে সবোৃচ্চ সাবান মাহমুদ ৫৯ ও আপন শেখ ৪৮ রান করেন।
ঠাকুরগার পক্ষে ফাইসাল হোসেন ৩০ রানে ৫টি ও ফিরোজ মেহেদী ৩২ রানে ২টি উইকেট নেন। জবাবে ঠাকুরগাঁ জেলা ব্যাট করতে নেমে ৩৮.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ রাহনুর ২৯ ও মাহফুজুর রহমান ৩৩ রান করেন।
লালমনিরহাটের পক্ষে সারমান ইসলাম ২৭ রানে ২টি, সাধিন ইসলাম ৩৪ রানে ৪টি ও রুবেল ইসলাম ২৭ রানে ২টি উইকেট নেন। আজকের খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ও পাবনা জেলা অংশ নেবে।
রাজশাহী ভেন্যুর খেলা উদ্বোধন করবেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এর আগে তিনি বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলি আমাদের সম্পন্ন করতে হবে সেই সাথে খেলাধুলার উন্নয়নে সক্রিয় ভুমিকা পালন করে জেতে হবে যেন প্রতিটি খেলায় আমরা দেশের নাম বিশ্বদরবারে উজ্জল করে ধরে রাখতে পারি।
এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মোস্তাক হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ রমজান আলী, সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী,নির্বাহী সদস্য শেখ মোঃ আনসারুল হক খিচ্চু, প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট সমিতির সদস্য সচিব মোঃ তৌরিদ আল মাসুদ রনি, ১ম বিভাগ ক্রিকেট লীগের সদস্য সচিব মোঃ হাসিুনুর রহমান টিংকু, বয়স ভিত্তিক ক্রিকেট সমিতির সদস্য সচিব ফারুক উদ্দিন।
এছাড়া জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় শাখার সহকারী কমিশনার ইশতিয়াক মজনুন ইশতি, হকি সমিতির সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতনসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.