শ্রীপুরে রেললাইনে লোহার খুঁটি, ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ট্রাকে পরিবহনকালে রেললাইনের ওপর কারখানা নির্মাণে ব্যবহৃত লোহার খুঁটি পড়ে যাওয়ায় ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রীপুর রেল স্টেশন এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনের ওপর শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে।
এ ঘটনার পর ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস কাওরাইদ রেল স্টেশনে দাঁড়িয়ে রয়েছে। আর ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস আউটার সিগনালে দাঁড়িয়ে রয়েছে। এ ছাড়াও শ্রীপুর-গোসিঙ্গা সড়কে বড় ধরনের কোনো যানবাহন চলাচল করতে পারছে না।
প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি স্টিল বিল্ডিং তৈরি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। পথে শ্রীপুর রেল স্টেশনের কাছে লেভেল ক্রসিং পার হওয়ার সময় হঠাৎ ট্রাক থেকে লোহার ৮টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ পুরোপুরি হয়ে যায়।
শ্রীপুর রেল স্টেশন মাস্টার শামীমা আক্তার বিটিসি নিউজকে জানান, ট্রাক থেকে রেল লাইনের ওপর লোহার খুঁটি পড়ায় জয়দেবপুরের পর থেকে ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিষয়টি সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ছাড়াও স্থানীয়ভাবে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে। আশপাশ থেকে ভারী বস্তু তোলার ক্রেন এনে দ্রুত লোহার খুঁটি লাইনের ওপর থেকে সরিয়ে নেওয়ার কাজ করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.