শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা কাইজুলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের বীরমুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলাম(৭৫) আর নেই। তিনি বৃহষ্পতিবার দিবাগত রাত ১২টার ৫০ মিনিটে নিজ বাসভবন কানসাট গোপলনগর (কাঠগড়) গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না … রাজেউন)।

তিনি দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভূগছিলেন। গতকাল শুক্রবার বেলা ১১টায় মরহুম বীর মুক্তিযোদ্ধা কাউজুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় কানসাট গোপালনগর মোড় কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বীর নেতৃত্বে শিবগঞ্জ থানা পুলিশের এক চৌকস দল গার্ড অব অর্নারের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলামকে রাষ্ট্রীয় সালাম জানান। এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) ইকবাল পাশা, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডিপুটি কমান্ডার আঃ মান্নান, সাংগঠনিক সম্পাদক তোরিকুল আলম, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়াসহ অন্যরা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম বীরমুক্তিযোদ্ধা মোঃ কাইজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.