ঈশ্বরদীতে বিটিসি নিউজ এর সাংবাদিক লাহিড়ী মিন্টুকে হুমকি, থানায় জিডি

পাবনা প্রতিনিধি: গত বুধবার (২৫ নভেম্বর) মুঠোফোনে বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনা) রিপোর্টার সিনিয়র সাংবাদিক ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টুকে প্রান নাশের হুমকি দিয়েছে পুলিশের সেই কথীত সোর্স (দালাল) ইমরান।
সাংবাদিক লাহিড়ী মিন্টু জানান, কথিত পুলিশের দালাল ইমরান তার- ০১৭৫৫-১২৮২৭৪ নং দিয়ে ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টুর- ০১৭১২-৩৭৭০০৬ নাম্বারে ফোন দিয়ে অকাথ্য ভাষায় গালিগালাজ ও প্রান নাশের  হুমকি প্রদান করেছে।
এ ব্যাপারে সাংবাদিক মইনুল ইসলাম লাহিড়ী মিন্টু একটি সাধারণ ডায়েরী ঈশ্বরদী থানায় করেছেন। যাহার নাম্বার-১৩২৬ তারিখ ২৬/১১/২০ ইং।
কথীত এই দালাল ইমরানের বিরুদ্ধে দেশের বেশ কয় এক বার বিটিসি নিউজ সহ বিভিন্ন অনলাইন নিউজ  পোর্টালে তার বিভিন্ন অপকর্মের ধারাবাহিক সংবাদ প্রকাশ হয়। সেই সংবাদ  শেয়ার করেন  সাংবাদিক লাহীড়ি  মিন্টু  আর এরই ধারা বাহিকতায় তাকে অকাথ্য ভাষায় গালিগালাজ ও প্রান নাশের হুমকি দিয়েছেন পুলিশের সেই কথীত সোর্স দালাল ইমরান। মুঠোফোন একজন কথীত পুলিশের সোর্স বা দালাল একজন সাংবাদিক কে হুমকি দেয়ায় তার শাহস নিয়ে এরই মাঝে আলোচনা চলছে বিভিন্ন মহলে।
এই নিয়ে বিভিন্ন সাংবাদিক মহল উদ্ধিগ্ন হয়েছে জরুরী ভিত্তিতে এই কথিত দালালকে গ্রেফতারের দাবী করেছেন তারা। অপর এক বিবৃতিতে এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক মহল। 
এদিকে এঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেলের চেয়ারম্যান মো. আনোয়ার আক্তার কাজল সহ বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, সহ-সম্পাদক মো: জাহিদুল ইসলাম (শিমুল) এবং দেশের সকল বিটিসি নিউজ এর প্রতিনিধিবৃন্দ।
এছাড়াও এঘটনার প্রান নাশের হুমকি দাতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন বিটিসি নিউজ পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.