শিবগঞ্জে প্রবাসীর স্ত্রী’র সাথে আপত্তিকর অবস্থায় আ’লীগ নেতা আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুরের গাঁড়াটোলায় প্রবাসীর স্ত্রীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় আহসান হাবিব ওরফে টিটেন বাবু নামের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে স্থানীয় জনতা। আওয়ামীলীগ নেতাসহ ওই নারীকে দেড় ঘণ্টা অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনতা।
পরে থানা পুলিশকে খবর দেয়া হলে ওই নারী ও পুরুষকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
গতকাল শুক্রবার (০১ অক্টোবর) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আওয়ামীলীগ নেতা আহসান হাবিব ওরফে টিটেন বাবু বিনোদপুর এলাকার কালিগঞ্জ গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে। তিনি শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা। আটককৃত মহিলা মধ্যবিনোদপুর গ্রামের হুমায়ুন আলীর প্রবাসী ছেলে মাহবুব আলীর স্ত্রী।
তবে এবিষয়ে জানতে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু আহমদ নজমুল কবির মুক্তার সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রবিউল ইসলাম, বিনোদপুর ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান জামিল উদ্দীন ও প্রত্যক্ষদর্শী তোজাম্মেল হক জানান, অনেকদিন যাবৎ তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক থাকায় অনেকেই তাদেরকে পর্যবেক্ষন করতো।
কয়েকজন ছেলে গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে টিটেন বাবুকে ঐ মহিলার বাড়িতে ঢুকতে দেখে আমাদেরকে জানালে আমরা এসে প্রথমে দরজা খুলতে বললে মহিলা দরজা খুলে এবং টিটেন বাবুকে খাটের নীচ থেকে বের করি।
শিবগঞ্জ থানার ওসি মো: ফরিদ হোসেন বিটিসি নিউজকে বলেন, আটককৃত দুজনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.